আবার চলে আসলো বাজারে New Yamaha RX 100 2023 ভারতীয় রাস্তার জন্য, দেখা যাবে। TVS সাথে টক্কর এটার সাথে কি কি ফিচার আছে দেখে নেও।

Yamaha RX100 ভারতের রাস্তায় দ্রুত ছুটতে প্রস্তুত
Yamaha RX100, ভারতের একটি জনপ্রিয় বাইক, একটি নতুন অবতারে ফিরে আসতে চলেছে৷ বাইকটির নতুন সংস্করণে উল্লেখযোগ্য পরিবর্তন এবং আকর্ষণীয় বৈশিষ্ট্য থাকবে।

মূল আপডেটগুলির মধ্যে একটি হল একটি বড় এবং আরও শক্তিশালী জ্বালানী-ইনজেক্টেড পেট্রোল ইঞ্জিনের প্রবর্তন৷ যাইহোক, একটি নির্ভরযোগ্য কমিউটার খুঁজছেন গ্রাহকদের জন্য, একটি ছোট ইঞ্জিন বিকল্পও উপলব্ধ হবে। LED ডেটাইম রানিং লাইট (DRL), বৈদ্যুতিক স্টার্ট এবং একটি ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টারের মতো নতুন বৈশিষ্ট্যও বাইকটিতে থাকবে। বাইকটির সার্বিক লুকও ভিন্ন হবে বলে আশা করা হচ্ছে।

 

Yamaha RX100 লঞ্চ হয়েছে সাথে কি কি সুবিধা আছে….

ইয়ামাহা RX100, মূলত 1985 সালে লঞ্চ করা হয়েছিল, ভারতীয় যুবকদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছিল। চাহিদার কথা বিবেচনা করে ইয়ামাহা বাইকটিকে নতুন অবতারে পুনঃপ্রবর্তনের সিদ্ধান্ত নিয়েছে। নতুন সংস্করণের লঞ্চের তারিখটি 2023 সালের শেষের দিকে বা 2024 সালের প্রথম দিকে হতে পারে বলে অনুমান করা হচ্ছে৷ বাইকটি এর গতি, পিকআপ এবং রেট্রো ডিজাইনের কারণে একটি অনুগত ফ্যানবেস অর্জন করেছে৷ এটি জনপ্রিয় অভিনেতাদের পাশাপাশি বলিউডের বেশ কয়েকটি ছবিতেও দেখা গেছে।

Yamaha RX100 দাম কত …….

নতুন Yamaha RX100 এর দাম 1.25 লক্ষ থেকে 1.5 লক্ষ টাকার মধ্যে হতে পারে বলে আশা করা হচ্ছে। এই মূল্য পরিসীমা বাইকের উন্নত বৈশিষ্ট্য এবং শক্তিশালী ইঞ্জিনকে প্রতিফলিত করে। তবে, সঠিক মূল্যের বিশদ কোম্পানি লঞ্চের তারিখের কাছাকাছি ঘোষণা করবে।

Yamaha RX100 সাথে কি কি ফিচার আছে দেখে নেও। ………..

ইঞ্জিন: 98 cc
শক্তি: 11 পিএস
টর্ক: 10.39 Nm
ব্রেক: ড্রাম
টায়ারের ধরন: টিউব
ABS: না
সামগ্রিকভাবে, Yamaha RX100 একটি শক্তিশালী প্রত্যাবর্তন করতে এবং আবারও ভারতীয় বাজারকে মোহিত করতে প্রস্তুত। এর চিত্তাকর্ষক পারফরম্যান্স এবং আপডেট করা বৈশিষ্ট্যগুলির সাথে, এটি উত্সাহী এবং প্রতিদিনের যাত্রী উভয়ের চাহিদা পূরণ করার লক্ষ্য রাখে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *